হরতালের সমর্থনে জামায়াত ঝটিকা মিছিল

হরতালের সমর্থনে জামায়াত ঝটিকা মিছিল

নিজস্ব প্রতিবেদক : তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াতের ডাকা রোববার থেকে ৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহীতে ঝটিকা মিছিল করেছে জামায়াত শিবির নেতা কর্মীরা।

রবিবার সকাল ৯ টার সময় হরতালের সমর্থনে নগরীর অলোকার মোড়ে জামায়াত শিবির নেতা কর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে । মিছিলে জামায়াত শিবির নেতা কর্মীরা হরতালের সমর্থনে শ্লোগান দিতে থাকে।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে জামায়াত নেতা ইমাজ উদ্দিন মন্ডল বলেন, শেখ হাসিনার আজ্ঞাবহ নির্বাচন কমিশন,অবৈধ নির্বাচন কমিশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে । বাংলাদেশের জনগণ এই অবৈধ নির্বাচন কমিশনের তফসিল মানে না মানবে না। এই নির্বাচন কমিশন বাংলাদেশ নির্বাচন কমিশন নয়। এই টা শেখ হাসিনা কমিশন । শেখ হাসিনা আজ্ঞাবহ কোন নির্বাচন কমিশনের অধীনে কোন সুষ্ঠ নির্বাচন হতে পারে না । আমরা এই নির্বাচন কমিশনের তফসিল ঘৃণভাবে প্রত্যাখ্যান করছি । সংক্ষিপ্ত বক্তব্য শেষে জামায়াত শিবির নেতা কর্মীরা ঘটনা স্থান ত্যাগ করে ।

ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হ
ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হ

পরে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়। এবং যান চলাচল স্বাভাবিক করে । এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি ।

এদিকে হরতাল সমর্থনে বিএনপি সমর্থকদের কোনো অবস্থান দেখা যায়নি। হরতালের প্রতিরোধে নগরীর বিভিন্ন মোড়ে আওয়ামী লীগ অবস্থান কর্মসূচি পালন করছে। হরতালে নাশকতা প্রতিরোধে নিরাপত্তা বাড়িয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পুলিশের পাশাপাশি র‍্যাব ও বিজিবি টহল দিচ্ছে।

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে গত বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত ঢাকাসহ দেশব্যাপী ৪৮ ঘণ্টার হরতালের ডাক দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।