হালিশহরে পরকীয়ার কারণে স্ত্রী হত্যায় গ্রেফতার এসআই

হালিশহরে পরকীয়ার কারণে স্ত্রী হত্যায় গ্রেফতার এসআই

চট্টগ্রামের হালিশহরে পরকীয়ার কারণে স্ত্রী কলি হত্যা মামলার প্রধান আসামি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাবেদকে নোয়াখালী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে জেলার সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার শেষে তাকে চট্টগ্রামের হালিশহর থানায় পাঠানো হয়েছে।

নিহত কলি নোয়াখালীর কাদির হানিফের বাসিন্দা। জানা যায়, ২০১৪ সালে মিজানুর রহমান জাবেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ফাতেমা আক্তার কলির। এরপর থেকে স্বামীর সঙ্গে চট্টগ্রামের হালিশহরে থাকতেন কলি। কিন্তু বিভিন্ন সময় কলিকে মারধর করতেন জাবেদ। এরই মধ্যে জাবেদ পার্শ্ববর্তী এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। এ সব বিষয়ে নিয়ে তাকে নিষেধ করলে কলির ওপর নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়। নিহত কলির স্বজনদের অভিযোগ, চলতি বছরের ২৫ মার্চ বিকেলের কোনো একসময় ফাতেমা আক্তার কলিকে মারধর করেন। এরপর হত্যার করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গিয়ে কলি আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যদের মোবাইলে জানান তার স্বামী এসআই জাবেদ। তবে, মৃত্যুর পর কলির গলায় গোলাকার কালো দাগ এবং হাতে কাটা জখমের একাধিক চিহ্ন ছিল বলেও জানান তারা। এ ঘটনায় নিহতের বাবা আহসান উল্লাহ বাদী হয়ে সেদিন রাতেই এসআই মিজানুর রহমান জাবেদসহ ৫ জনকে আসামী করে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা দায়ের করেন।