একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়িতে একই পরিবারে তিনজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন নিহতরা হলেন, তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষি (১৫)।

এলাকাবাসী জানায়, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে গোপনে ফ্ল্যাটে প্রবেশ করে হত্যার পর লাশ ফেলে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। স্বজনরা দুদিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশগুলো উদ্ধার করে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. নূরে আলম বলেন, তাদের গত দুদিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে ফ্ল্যাটের সদর দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর তারা দেখতে পায় তাদের লাশ বিছানা ও মেঝেতে পড়ে আছে। তাদের গলা কেটে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।