রাজশাহীতে নিজ মোটরসাইকেলে আগুন দিল যুবক

রাজশাহীতে নিজ মোটরসাইকেলে আগুন দিল যুবক

তিনবার ৩টি মামলায় ৪০ হাজার টাকা খরচ করেছেন নিজের মোটরসাইকেল উদ্ধারে। সোমবার (৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে আবারও গাড়ির প্রয়োজনীয় কাগজ ও হেলমেট না থাকায় গাড়িটি জব্দ করে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট। রাগ-ক্ষোভ ও বাকবিতণ্ডার একপর্যায়ে নিজের মোটরসাইকেলে আগুন দেন আশিক আলী নামে এক যুবক।

রাজশাহী নগরীর কোর্ট হড়গ্রাম অক্টয় মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ওই যুবক নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার আসাদ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, কোর্ট হড়গ্রাম অক্টয় মোড় এলাকায় রুটিন দায়িত্বে ছিলেন রাজশাহী নগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট আব্দুল কাইয়ুম। দুপুর ২টার দিকে দুই আরোহীসহ আশিক আলী ওই এলাকা অতিক্রম করছিলেন। চেকপোস্টে পুলিশ সার্জেন্ট তাদের আটকে কাগজপত্র দেখতে চাইলে আপত্তি জানান আশিক। চাবি নিতে চাইলে বাধাও দেন। এসব নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে নিজের মোটরসাইকেলে আগুন দেন তিনি।

আশিক আলী জানান, মামলা না দেওয়ার জন্য তিনি বারবার অনুরোধ করেছেন। পাঁচ মিনিট সময় চেয়েছিলেন কাগজ নিয়ে আসার জন্য। কিন্তু তারা কোনো কথা শোনেনি। মামলা না দিয়ে জব্দ করতে চেয়েছিলেন। তাই ক্ষোভে আগুন দিয়েছেন।