আরএমপি ডিবি’র অভিযানে চোলাইমদ উদ্ধার; গ্রেপ্তার ২

আরএমপি ডিবি’র অভিযানে চোলাইমদ উদ্ধার; গ্রেপ্তার ২

রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬০ লিটার চোলাইমদসহ দুই জনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকার মারতিন বিশ্বাসের ছেলে মুকুল বিশ্বাস(৪০) ও রখু বিশ্বাসের ছেলে সামিএল বিশ্বাস(৫০) ।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩১ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম,পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: আ: করিম তালুকদার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাস তার বাড়িতে বিপুল পরিমান চোলাইমদ মজুত রেখে বিক্রি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৯ টায় কাশিয়াডাঙ্গা থানার মিয়াপুর এলাকায় মুকুল বিশ্বাসারে বাড়িতে অভিযান করে ৫৬০ লিটার চোলাইমদসহ আসামি মুকুল ও সামিএলকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।