তথ্যমন্ত্রীর সামনেই সাংবাদিক নেতাদের উত্তপ্ত বাক্য বিনিময়

করোনাকালীন অনুদান হিসেবে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর দেওয়া ১০ কোটি টাকার অনুদান নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা । রোববার (১৮ জুলাই) বিকালে প্রেস ইনস্টিটিউট হলে কল্যাণ ট্রাস্টের দ্বিতীয় পর্যায়ের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সামনেই এ ঘটনা ঘটে।

অনুষ্ঠানে বিএফইউজে সভাপতি মোল্লা জালাল প্রধানমন্ত্রীর অনুদানের টাকা বিতরণের বিষয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সমালোচনা প্রসঙ্গে বক্তব্য দেওয়ার সময় হৈ চৈ শুরু করেন ডিইউজের দু একজন সদস্য। এ সময় ঈদের আগেই অনুদানের টাকা চাই বলে চিৎকার করেন এক সদস্য।
এ সময় মোল্লা জালাল তার বক্তব্যে বলেন, অনুদানের টাকা কত দ্রুত কিভাবে বিতরণ করা হবে সেই সিদ্ধান্ত নেবে কল্যাণ ট্রাস্ট। এটা তার এখতিয়ারে নেই।
তিনি এ সময় বলেন, ১০ কোটি টাকা অনুদানের তথ্য গোপন করা হয়েছে বলে সম্প্রতি ফেসবুকে যেভাবে তাকে নিয়ে সমালোচনা করা হয়েছে এবং পোস্ট ভাইরাল করা হয়েছে তা খুবই দুঃখজনক।
তিনি বলেন, এটা খুব বিস্ময়কর গত ২৭ এপ্রিল প্রধানমন্ত্রীর প্রেস সচিব সংবাদ সম্মেলন করে কল্যাণ ট্রাস্টে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি  টাকা দেওয়ার তথ্য জানান। এ সংবাদ সারা দেশের সংবাদকর্মীরা জানেন। বিএফইউজের মহাসচিব নিজেও ফেসবুকে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদনের বিষয়টি জানিয়েছেন।

Related Posts