রাজশাহীতে সংঘবদ্ধ গরু চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে রাজশাহী আন্তঃ জেলার অভিনব কায়দায় সংঘবদ্ধ গরু চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের দামকুড়া থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত ১ টি চাকু, প্রায় ২ কেজি দড়ি, ১ টি ত্রিপাল উদ্ধার হয় এবং একটি পিকআপ ভ্যান আটক করেন।
গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ইমাদপুর গ্রামের মোঃ ফজলুর শেখের ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ চঞ্চল (২৪), শ্যামপুর পশ্চিমপাড়ার জাহিদ ওরফে জয়নালের ছেলে অভিযুক্ত মোঃ ইব্রাহিম বাবু(১৭) এবং সামসাদীপুর গ্রামের মোঃ আঃ রশিদ ওরফে বিশুর ছেলে মোঃ রায়হান আলী (২৬)।
এরই ধারাবাহিকতায় আজ ১২ ফেব্রুয়ারি ২০২২ ( ১১ তারিখ দিবাগত) রাত দেড় টায় কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুল ইসলামের সার্বিক দিক নির্দেশনায় দামকুড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই মোঃ সাহাদত আলী ও তার টিম টহল ডিউটি করছিলো। এসময় কয়েকজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হয়।
পরবর্তীতে দামকুড়া থানা পুলিশের ঐ টিম নতুন কসবা এলাকা হতে গরু চুরির প্রস্তুতিকালে আসামী মোঃ ফয়সাল আহম্মেদ চঞ্চল, অভিযুক্ত মোঃ ইব্রাহিম বাবু ও মোঃ রায়হান আলীকে আটক করেন। এসময় আসামীদের কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত ১ টি চাকু, প্রায় ২ কেজি দড়ি, ১ টি ত্রিপাল উদ্ধার হয় এবং একটি পিকআপ ভ্যান আটক করেন।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা রাজশাহীর আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। রাজশাহী মহনগর সহ দেশের বিভিন্ন স্থানে পিকআপে করে গরু চুরি করে থাকে। গভীর রাতে গরু চুরি করে পিকআপে তুলে রশি দ্বারা গরুর পা বেঁধে বিশেষ কৌশলে ত্রিপাল দিয়ে ঢেকে গরু চুরি করে নিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামীরা শাহমখদুম থানার একটি গরু চুরির ঘটনায় সন্দিগ্ধ আসামী হওয়ায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Posts