সুজনকে বেশি জনপ্রিয় বললেন : পাপন

নির্বাচনে জিতে তৃতীয়বারের মতো বিসিবির সভাপতি হয়েছেন নাজমুল হাসান পাপন। ২০১২ সালের অ্যাডহক কমিটি ধরে চারবার। এবারের নির্বাচনে সর্বোচ্চ ৫৩ ভোট পেয়েছেন তিনি। তবু নিজের চেয়ে খালেদ মাহমুদ সুজনকে বেশি জনপ্রিয় মনে করেন পাপন।

ক্যাটাগরি-৩-এ (অন্যান্য প্রতিনিধি) নাজমুল আবেদীন ফাহিমকে হারিয়ে পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন সুজন। ফাহিম পেয়েছেন ৩ ভোট, সুজন পেয়েছেন ৩৭ ভোট। নিজের সঙ্গে সুজনের জনপ্রিয়তার তুলনা করে পাপন বললেন, ‘আমার তো মনে হয় সুজন আমার চেয়েও জনপ্রিয়। আর ফাহিম ভাই ভুল জায়গায় দাঁড়িয়ে গেছে। আমাকে যদি জিজ্ঞাসা করা হয়, আমি বলব দুজনই যোগ্য প্রার্থী ছিল।

পাপনের কাছে নির্বাচন জিনিসটা একটু আলাদা। প্রার্থী যতই জনপ্রিয় হোক না কেন, কে তাঁকে ভোট দেবে সেটা আগে থেকে বোঝা কঠিন। নির্বাচনের আগে তাই ‘হোমওয়ার্ক’ করাটা খুব গুরুত্বপূর্ণ বললেন পাপন। তিনি বলেছেন, ‘নির্বাচনে নামার আগে একটু হোমওয়ার্ক করা দরকার। আমরা ধারণা, সেটা অনেকেই করতে পারেননি বা করেনি। কাউন্সিলদের কাছে যাওয়ারও বোধ হয় সবাই সময় পাননি কেউ কেউ। বিশেষ করে ফাহিম ভাই তো আমার ধারণা পারেনইনি। এতগুলো ভোট ওখানে। কখন কার কাছে যাবে আর কী করবে। আর তাঁর প্রতিদ্বন্দ্বীও হালকা ছিল না।