নির্বাচনি প্রচারে অংশ নিতে যাওয়ার পথে প্রাণ গেল কৃষক লীগ নেতার

নির্বাচনি প্রচারে অংশ নিতে যাওয়ার পথে প্রাণ গেল কৃষক লীগ নেতার

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচনি প্রচারণায় অংশ নিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম চিনু (৪৫) নিহত হয়েছেন।

শনিবার বিকাল ৫টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার সাইরগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমন মণ্ডল জানান, জেলা কৃষক লীগের সভাপতি তাজবুল ইসলাম, সহসভাপতি আব্দুল কুদ্দুস এবং দপ্তর সম্পাদক নজরুল ইসলাম চিনু মহানগরীর কোর্ট স্টেশন থেকে একটি অটোরিকশায় কাশিয়াডাঙ্গা মোড়ে রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী লিটনের নির্বাচনি প্রচারণায় অংশ নিতে যাচ্ছিলেন। এ সময় সাইরগাছা মোড় এলাকায় পেছন থেকে অটোরিকশাটিকে একটি মাইক্রোবাসচাপা দেয়।

এর পর স্থানীয়রা আহত চিনু ও তাজবুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসকরা চিনুকে মৃত ঘোষণা করেন। আর কৃষক লীগ সভাপতি তাজবুল আহত হন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তবে অপর কৃষক লীগ নেতা কুদ্দুস সুস্থ রয়েছেন।

এ ব্যাপারে কাশিয়াডাঙ্গা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর মাইক্রোবাসটি ফেলে চালক পালিয়ে গেছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মাইক্রোবাসচালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।