এমপি এনামুলের আপত্তিকর ভিডিও ভাইরাল, বানোয়াট দাবি এনামুল হকের

এমপি এনামুলের আপত্তিকর ভিডিও ভাইরাল, বানোয়াট দাবি এনামুল হকের

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের একটি ভিডিও ভাইরাল হওয়ার ঘটনা ঘটেছে। এতে রাজশাহীতে সমালোচনার ঝড় বইছে। ৫ মিনিট ১১ সেকেন্ডের ভিডিওতে এক তরুণীর সঙ্গে ‘এমপি এনামুল’কে কথা বলতে দেখা গেছে। নিজের দামি দামি গাড়ি, হাজার কোটি টাকা ‍ঋণ, কয়েক হাজার কোটি টাকার সম্পত্তি নিয়েও তাকে কথা বলতে শোনা যায়। বুধবার (৫ এপ্রিল) বিকেলের দিকে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে প্রাথমিকভাবে ভিডিওর অপর প্রান্তের তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিওতে এমপি এনামুল ওই তরুণীকে বলতে শোনা যায়, আমি যত টাকা লোন নিয়েছি তার ১০ গুণ টাকার তো গাড়িই আছে, সম্পত্তি আছে কয়েক হাজার কোটি টাকার। আমি যে গাড়িতে চড়ি সেই গাড়িটার দাম ছয় কোটি টাকা, চারটা গাড়ি আছে ছয় কোটি টাকা দামের। আমার বউ যে গাড়িতে চড়ে সেটাও সাড়ে ৪ থেকে ৫ কোটি টাকা দাম, আমার ছেলে চড়ে সেটাও অনেক দামি গাড়ি। আমার ঢাকায় একটা গাড়ি, রাজশাহীতেও একটা সেটআপ আছে। পাজেরো গাড়িই আছে ৭টা। কে বলছে তোমাকে এ রকম ফালতু কথাবার্তা? এসব কথার শেষ দিকে তিনি তরুণীর সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শুরু করেন।

তবে এ বিষয়ে জানতে চাইলে এনামুল হক বলেন, আমিও শুনছি। এটা বানোয়াট ও ভুয়া। আমার আইডি হ্যাক করে প্রতিপক্ষ এটা করছে। কোন আইডি থেকে এটা করা হয়েছে সেটা মনিটরিং করব অবশ্যই। আমি আইসিটি মিনিস্ট্রিকে বলছি, একটা মামলা করব।

রাজনৈতিক সুবিধা হাসিলের জন্য কেউ করতে পারে কি না এমন প্রশ্নে তিনি বলেন, অবশ্যই, ইলেকশনের আগে আগেই করে। ১৮ সালেও এসব করেছে। বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, এখন পর্যন্ত আপত্তিকর ভিডিও প্রচার বা মানহানীর অভিযোগ এনে কেউ কিছু বলেননি। এর আগে, গত ১৭ ফেব্রুয়ারি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের বিপ্লবী সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নারীর সঙ্গে ফোনে যৌন সম্পর্ক ফাঁস’ শিরোনাম একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিও ছড়িয়ে পড়লে চারিদিকে তোলপাড় শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *