রাজশাহীর প্রসূতী ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ নারী চিকিৎসক আটক

রাজশাহীর প্রসূতী ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ নারী চিকিৎসক আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর স্বনামধন্য প্রসূতী ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ ফাতেমা সিদ্দিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়ার পর আজ শনিবার সকালে তাকে আদালতে হাজির করা হলে ম্যজিস্ট্রেট তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

রাজশাহীর সেই নারী চিকিৎসক পুলিশ হেফাজতে
রাজশাহীর নারী চিকিৎসক পুলিশ হেফাজতে

এর আগে শুক্রবার বিকাল ৫টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা পুলিশ(ডিবি) ও শাহ মখদুম থানার একদল পুলিশ বাড়ির ভেতরে ঢোকে। এরপর সন্ধ্যায় ফাতেমা সিদ্দিকাকে পুলিশের গাড়িতে করে থানায় নেওয়া হয়। এ সময় অভিযানের অংশ নেওয়া পুলিশ কর্মকর্তারা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি।

ডা. ফাতেমা সিদ্দিকা জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তার বাড়িতে অভিযানে যাওয়া এক পুলিশ কর্মকর্তা জানান, বাড়িটিতে জামায়াতের বেশকিছু নেতাকর্মীর গোপন বৈঠকের খবরে অভিযান চালানো হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। বাড়ি থেকে কোনকিছু জব্দও করা হয়নি। জিজ্ঞাসাবাদ এর জন্য এই চিকিৎসককে থানায় নেওয়া হয়েছে।

আরএমপির মুখপাত্র ও নগর বিশেষ শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, ‘ডা. ফাতেমার সিদ্দিকাকে আটক করা হয়নি, জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’

তবে শনিবার সকালে তাকে আদালতে হাজির করা হলে ম্যজিস্ট্রেট তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।