বিটিএসের সঙ্গে যুক্ত হচ্ছেন স্নুপ ডগ

বিটিএসের সঙ্গে যুক্ত হচ্ছেন স্নুপ ডগ

কমিক স্ট্রিপ ‘পিনাটস’ -এর স্নুপি চরিত্রটি তার মায়ের খুব প্রিয় বলে শখ করে ছেলের নাম রাখেন স্নুপ ডগ। বড় হয়ে তিনি খ্যাতি লাভ করেন র‌্যাপার, গায়ক ও অভিনেতা হিসেবে। হ্যা, বলছি মার্কিন বংশোদ্ভূত শিল্পী ক্যালভিন কর্ডোজার ব্রডাস জুনিয়র ওরফে স্নুপ ডগের কথা। বিলবোর্ড টপ চার্টে তার গান অসংখ্যবার জায়গা করে নিয়েছে।

অন্যদিকে, বর্তমান সময়ের আলোড়ন সৃষ্টিকারী কোরীয় বয় ব্যান্ড হলো ‘বিটিএস’। যাদের জনপ্রিয়তা শুধু দক্ষিণ কোরিয়ায় নয়, রয়েছে বিশ্বব্যাপী। অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, বিটিএস ও স্নুপ ডগ একসঙ্গে হাজির হবেন গান নিয়ে। এতদিন সেটি গুঞ্জন হিসেবে থাকলেও এবার তা সত্যি প্রমাণিত হতে যাচ্ছে। বার্তা সংস্থা পিঙ্কভিলা জানায়, জনপ্রিয় ব্যান্ড বিটিএস -এর সঙ্গে কাজ করবেন মার্কিন র‌্যাপার স্নুপ ডগ। এক সাক্ষাতকারে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।
স্নুপ ডগের মতে, ‘নিঃসন্দেহে বিটিএসের সদস্যরা চমৎকার গান করেন। তারা ভালো গান তৈরি করে। আমিও ভালো মানের সংগীত নিয়ে কাজ করি। আর এখানেই আমাদের মূল ভিত্তি। একসঙ্গে সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্যে কাজ করবো সবাই।’
এদিকে, বিটিএস সদস্যরা ক্যারিয়ারের শুরুতে যাদের গান গুরুত্বসহকারে শুনতেন, তাদের মধ্যে মার্কিন র‌্যাপার স্নুপ ডগ অন্যতম। শুধু তাই নয়, এ বিষয়টিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন বিটিএস ভক্তরা। সেখানে ২০১৪ সালে প্রকাশিত বিটিএস -এর অ্যালবাম ‘ডার্ক অ্যান্ড ওয়াইল্ড’ এর সাথে ১৯৯৩ সালে প্রকাশিত স্নুপ ডগের অ্যালবাম ‘ডগিস্টাইল’ -কে মেনশন করেন তারা।