বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

সরাসরি সাক্ষাৎকারে লোকবল নেবে বসুন্ধরা গ্রুপ। প্রতিষ্ঠানটির বিক্রয় বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানে সরাসরি উপস্থিত হয়ে আবেদন করতে পারবেন।

পদের নাম : বিক্রয় প্রতিনিধি। পদের সংখ্যা : উল্লেখ নেই। আবেদন যোগ্যতা : কমপক্ষে এইচএসসি পাস হতে হবে। তবে স্নাতক পাস করলেও আবেদন করা যাবে।

প্রার্থীকে মশার কয়েল, এরোসল, প্রসাধনী পণ্য, ভোগ্য পণ্য মাঠ পর্যায়ে বিক্রয়ের  অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে ১-২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত নিয়ে বসুন্ধরা গ্রুপ, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল ডেহকোয়ার্টার্স-২, প্লট-৫৬/এ, ব্লক-সি, উম্মে কুলসুম রোড, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯ ঠিকানায় উপস্থিত হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। তবে সেলস কমিশন, টিএ, ডিএ, ইনসেন্টিভ, কর্মদক্ষতার ভিত্তিতে দেশ, বিদেশ ভ্রমণের সুযোগসহ বছরে দুইটি উৎসব বোনাস প্রদান করা হবে।

চাকরির প্রথম ৩ মাস শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে। শিক্ষানবিশ শেষে চাকরি স্থায়ী করা হবে। তখন প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

সাক্ষাৎকারের সময় : ১৩ আগস্ট, ২০২২