পাবনার ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪ গরু ও এক যুবকের মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪ গরু ও এক যুবকের মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে বজ্রপাতে ১৪ গরু ও সজীব হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের কামালপুর গ্রামের চরে এ ঘটনা ঘটে।

নিহত সজিব লক্ষ্মীকুন্ডার কামালপুর গ্রামের আলহাজ প্রামাণিকের ছেলে। স্থানীয়রা জানান, পারিবারিক খামারের গরু নিয়ে সজীব প্রতিদিন চরে পতিত জমির ঘাস খাওয়াতে যেতেন। মঙ্গলবার সকালে খামারের ৪১ গরু নিয়ে কামালপুরের চরের উদ্দেশ্যে বের হয়ে যান সজীব। সন্ধ্যায় বাড়িতে ফিরে আসার সময় হঠাৎ বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে ১৪ গরুসহ ঘটনাস্থলেই সজীব মারা যান সজীব।

বৃষ্টির পর গ্রামবাসী তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খামার মালিক ও সজীবের বাবা আলহাজ প্রামাণিক বলেন, বিকালে যখন বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়, তখন আমি মোবাইলে ছেলেকে দ্রুত বাড়িতে চলে আসতে বলি। বাড়ি ফেরার পথে আমার ছেলের জীবন চলে গেল। ছেলেই আমার সংসারের হাল ধরেছিল।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, নিহতের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *