দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার

দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় কাজ করছে সরকার। সংবিধানবহির্ভূত সরকার যেন আর ক্ষমতায় আসতে না পারে, আমরা সেই চেষ্টা করেছি। সেই সঙ্গে পুলিশের সাহসী ভূমিকায় দেশ আজ জঙ্গি ও সন্ত্রাস মোকাবিলায় সফল।

পাঁচ বছর পর রোববার রাজশাহী সফর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারদায় পুলিশ একাডেমির অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। সকালে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অংশ নেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের যে কোনো ক্রান্তিকালে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশ বাহিনী। তারা কাজ করেছে জঙ্গিবাদ মোকাবিলায়। প্রশংসাও কুড়িয়েছে তারা। এ ছাড়া মঙ্গা মোকাবিলায় কাজ করছে সরকার। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তেও কাজ চলছে।

বিকালে নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। ২৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ছয়টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন আওয়ামী লীগ সভাপতি। জনসভায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন শেখ হাসিনা। সেখানে এরই মধ্যে জড়ো হয়েছেন হাজারও নেতাকর্মী। প্রধানমন্ত্রীর সফর ঘিরে রাজশাহীতে বিরাজ করছে উচ্ছ্বাস।