ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের (ডিএফডি) নিয়োগ পরীক্ষার (মৌখিক) তারিখ প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এতে বলা হয়েছে, জুনিয়র অডিটর (এলডিএ কাম টাইপিস্ট) পদের ব্যবহারিক পরীক্ষার (কম্পিউটার টাইপিং টেস্ট) ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ ১৫৪ প্রার্থীর মৌখিক পরীক্ষা ১৫ ও ১৬ এপ্রিল সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হবে।সিজিডিএফের কার্যালয় (চতুর্থ তলা), প্রথম ১২ তলা সরকারি অফিস ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০ ঠিকানায় এ পরীক্ষা নেওয়া হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে নির্ধারিত সময়ের ১ ঘণ্টা আগে উপস্থিত হয়ে অনলাইনে পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট/হার্ড কপিসহ বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সব সনদপত্রের মূল কপি, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ ও জাতীয়তা/নাগরিকত্ব সনদের মূল কপি প্রদর্শন করতে হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য নতুন করে কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত ও ব্যবহারিক পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার প্রবেশপত্র হিসেবে বিবেচিত হবে। উল্লেখ্য, পরীক্ষাকেন্দ্রে মুঠোফোন বা অন্য কোনো ডিজিটাল ডিভাইস নিয়ে প্রবেশ ও ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। করোনার সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি পালন করতে হবে