মেহেরপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবকের ১০ বছরের জেল

মেহেরপুরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবকের ১০ বছরের জেল

মেহেরপুরের গাংনীতে গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার দায়ে জাব্বরুল ইসলাম (৩৬) নামের এক যুবককে ১০ বছর সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তার আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (২৭ মার্চ) দুপুরে মেহেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের দায়রা জজ মো. তহিদুল ইসলাম আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত জাব্বরুল গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের এজেল হকের ছেলে। আদালতের পাবলিক প্রসিকিউটার (পিপি) একেএম আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামি জাব্বরুল ইসলাম পলাতক রয়েছেন। আটকের দিন থেকে তার সাজা শুরু হবে।

মামলার বিবরণে জানা গেছে, সাহারবাটি গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী শাকিলা খাতুনকে প্রতিবেশী জাব্বরুল ইসলাম মোবাইল ফোনে উত্ত্যক্ত করতেন। জাব্বরুলের মোবাইল ফোনে ওই গৃহবধূর কিছু আপত্তিকর ছবি আছে সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতেন। এক পর্যায়ে জাব্বারুলের ২০২০ সালের ৬ জুন শাকিলাকে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে নওপাড়া গ্রামের তার সহযোগী নওপাড়া গ্রামের বরকত আলীর বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় শাকিলা খাতুন বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে অভিযোপত্র দাখিল করেন।