ময়মনসিংহে খেলনা পিস্তল দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৫

ময়মনসিংহে খেলনা পিস্তল দেখিয়ে ছিনতাই, গ্রেফতার ৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে খেলনা পিস্তল দেখিয়ে প্রাইভেটকার থেকে ১২ লাখ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২২ মার্চ) বিকালে জেলা গোয়েন্দা পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতাররা হলেন- কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার পশ্চিম হারুয়া গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান রায়হান (২৮), নিমুক পুরুরা গ্রামের মৃত ইন্নছ আলীর ছেলে মো. মিনহাজ আলী (৩৫), বনগ্রাম গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়া (২৭), মো. রহমত আলীর ছেলে মো. ওয়াহিদ আলী (৩৮) ও কিশোরগঞ্জ সদর উপজেলার শ্রীনগর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মো. সেলিম জাহান (৪৫)।

এর আগে সোমবার দিনগত রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, ২০ মার্চ দুপুরে গফরগাঁও আঞ্চলিক মহাসড়কের খুরশিদ মহল ব্রিজ সংলগ্ন স্থানে দুটি মোটরসাইকেলে আসা পাঁচজন একটি প্রাইভেটকারের গতিরোধ করেন। এ সময় প্রাইভেটকার আরোহীকে খেলনা পিস্তল দেখিয়ে ১২ লাখ টাকা নিয়ে যান। এ ঘটনায় পরদিন পাগলা থানায় একটি মামলা করেন মো. বাবুল মিয়া। এসময় তাদের কাছ থেকে নগদ দুই লাখ ৪০ হাজার টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে।