এমপি হতে শ্বশুরবাড়ির এলাকায় গণসংযোগে মাহির স্বামী

এমপি হতে শ্বশুরবাড়ির এলাকায় গণসংযোগে মাহির স্বামী

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তার পৈতৃক নিবাস চাঁপাইনবাবগঞ্জ জেলার তানোর উপজেলায়। সিনেমায় অভিনয় করলেও পাশাপাশি স্বামী-সংসার ও ব্যবসায় সময় দিয়ে থাকেন তিনি। বিয়ের পরে চলতি বছরের শুরুতে মা হতে যাওয়ার খবর জানান। আর বর্তমানে অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী।

মাহিয়া মাহি সিনেমার তারকা হলেও পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় হচ্ছেন। তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাহি।

অভিনেত্রীর স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। মূলত স্বামীর মাধ্যমে রাজনীতির ময়দানে পা রেখেছেন এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে স্বামী রকিব সরকারকে সঙ্গে নিয়ে গণসংযোগেও দেখা যায় তাকে।

মাহির বাবার বাড়ি এলাকা চাপাইনবাবগঞ্জ-২ আসনে আগে সংসদ সদস্য ছিলেন বিএনপির আমিনুল ইসলাম। এই আসনে নির্বাচন করতে ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী মাহিয়া মাহির স্বামী রকিব সরকার। তারা শুরু করেছেন গণসংযোগও।

গণসংযোগের ছবি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আসন্ন উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন ও নাচোল পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ করি। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে এই আসনটি জনগণ উপহার দিবে।’