• মঙ্গল. অক্টো ২৬, ২০২১

৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

জুন ১৪, ২০২১
৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে ।

ইন্সপেক্টর জেনারেল  অব পুলিশ, বাংলাদেশ রাজশাহী, ১৪ জুন ২০২১ খ্রি. ৪০৬ (Co) ড, বেনজীর আহমেদ বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ১৪ জুন সোমবার সকালে বাংলাদেশ। পুলিশ একাডেমী, সারদা, রাজশাহীতে ৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের এক বছর মেয়াদী মৌলিক । প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অভিবাদন গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন ও প্রশিক্ষণার্থীদের। উদ্দেশ্যে মূল্যবান ভাষণ প্রদান করেন। ভাষণ শেষে একাডেমীর প্রিন্সিপ্যাল জনাব খন্দকার গােলাম ফারুক বিপিএম(বার), পিপিএম তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ
                                  ৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

প্রধান অতিথি বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ক্যাডেটদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। ০১(এক) বছর মেয়াদী এই প্রশিক্ষণে ছেলেদের মধ্য থেকে শ্রেষ্ঠ ক্যাডেট নির্বাচিত হন জনাব মােঃ তানভীর আহমদ (পিএ-০৩০২৭৫) এবং মেয়েদের মধ্য থেকে শ্রেষ্ঠ ক্যাডেট নির্বাচিত হন জনাব মোছাঃ নাসরিন সুলতানা জ্যোতি (পিএ-০৭০৫৭৩)। এছাড়া একাডেমিক বিষয়ে জনাব মোঃ কামরুল হাসান (পিএ-০৫০৪২৮), প্যারেড বিষয়ে জনাব অলক বিহারী গুণ(পিএ০৪০২৮৩), পিটি ও বাধা অতিক্রম বিষয়ে জনাব মোঃ  আবদুল কাদির খন্দকার (পিএ-০১০০৫০), মাসকেট্রি বিষয়ে জনাব   নাজমুস সাকিব (পিএ-০৬০৫৩১) শ্রেষ্ঠ ক্যাডেট হিসেবে নির্বাচিত হন। উল্লেখ্য যে, উক্ত প্যারেডে ৫৭ জন। নারীসহ মোট ১২৩১ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

ইন্সপেক্টর জেনারেল প্রশিক্ষণার্থীদের সাথে ফটোসেশনে অংশ গ্রহণসহ একাডেমী চত্বরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, মসজিদ ও প্রশিক্ষণার্থী ব্যারাকের শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথি একাডেমীতে এসে পৌছালে একাডেমীর প্রিন্সিপ্যাল জনাব খন্দকার গােলাম ফারুক, বিপিএম। (বার), পিপিএম এবং উধর্বতন পুলিশ কর্মকর্তাগণ তাকে ফুলেল শুভেচছা জানান। ।

| উক্ত অনুষ্ঠানে বেগম জীশান মীর্জা, সভানেত্রী, পুনাক; বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপিগণ অন্যান্য উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তাগণ, রাজশাহী বিভাগের পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাসহ রাজশাহী ও নাটোর জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.