হেতম খাঁ ১০ নং ওয়ার্ড বাসির মধ্যমণি টনি

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, তারুণ্যের অহংকার ১০ নং ওয়ার্ডবাসীর আস্থার প্রতীক মো:টনি। তিনি সব সময় গরীব, দুখী এবং এতিমদের পাশে থাকেন। এলাকাবাসীর কোন খারাপ সংবাদ শুনলেই ছুটে যান তার পাশে। করোনা কালে এবং এখন পর্যন্ত COVID-19 ফ্রী রেজিষ্ট্রেশন কার্যক্রম করে আসছেন। এমনকি করোনা কালে নিজ ওযার্ডে করোনা আক্রান্ত রোগীর বাসায় বাসায় গিয়ে অক্সিজেন সিলিন্ডার নিজে উপস্থিত থেকে পোঁছে দিয়েছেন।

শুধু তাই নয় এলাকা ও এলাকার বাইরের যে কোন খেলাধুলার জন্য যদি কেউ উনার কাছে যান সাধ্য অনুযায়ী তাদের পাশে থাকার চেষ্টা করেন তিনি। তিনি নিজেও একজন ভালো খেলোয়ার। এলাকার তরুণদের পাশে থাকেন সবসময়। তরুণদের খেলাধুলায় ও পড়াশোনায় মনোযোগী হওয়ার জন্য সব সময় বলে ও তাদের জন্য কিছু করার চেষ্টা করেন টনি। যাতে কোরে তার এলাকার তরুণরা কোন ভাবেই মাদকাসক্ত না হয়ে যায়

এ বিষয়ে টনির কাছে জানতে চাইলে টনি বলেন “তিলে তিলে অনেক কষ্ট,ধৈর্য উপেক্ষা করে আমি নিজের পায়ে দাঁড়য়েছি।তাই মানুষের কষ্ট টা আমি বুঝি, তাই অসহায় মানুষের পাশে থেকে তাদের কষ্ট টা ভাগাভাগি করে নিতে আমার ভালো লাগে।” আর এই রকম একজন সমাজসেবক কে পাশে পেয়ে ওয়ার্ডবাসী খুবই আনন্দিত।

Related Posts

priyojon

Editor