সড়কে ঝরল আরও ৩ প্রাণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকের সঙ্গে একটি প্রাইভেটকারের সংঘর্ষে তিনজন মারা গেছেন। আহত হয়েছেন আরও এক যাত্রী। রোববার (১৫ আগস্ট) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার আমলাবো এলাকায় এশিয়ান হাইওয়ে (কাঞ্চন-কুড়িল বিশ্ব রোড) সড়কে মুন্সি পেট্রল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন (৪৬) এবং দুই যাত্রী আজাদ হোসেন (৩৫) ও রফিকুল ইসলাম (৪০)।
পুলিশ জানায়, প্রাইভেটকারের চালক আলমগীর হোসেনের বাড়ি গাজীপুর জেলায়। যাত্রী আমজাদ হোসেনের বাড়ি রাজধনীর খিলক্ষেত এলাকায় এবং রফিকুল ইসলাম বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকায়।
কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, রোববার রাত আনুমানিক সাড়ে ১২টার বা রাত ১টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের দ্রুত গতিতে আসা একাটি প্রাইভেটকারের সঙ্গে পেঁয়াজবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক ও দুই যাত্রী যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় এক যাত্রীকে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সোমবার (১৬ আগস্ট) সকালে ঘটনাস্থলে যাওয়া ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সালাউদ্দিন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ছাড়া মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Related Posts