স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর ঘোষণা

অভ্যন্তরীণ রুটে বিমান চলাচলে সরকার বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রীদের সুবিধার্থে শুক্রবার (০৬ আগস্ট) থেকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অভ্যন্তরীণ সব রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে।

শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে চট্টগ্রামে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেট, কক্সবাজার, রাজশাহী, বরিশাল ও যশোরে ১টি করে ফ্লাইট পরিচালনা করবে। এছাড়াও আগামী শনিবার (০৭ আগস্ট) থেকে চট্টগ্রামে ৩টি, সৈয়দপুরে ৩টি, সিলেটে ২টি, কক্সবাজারে ২টি, বরিশালে ২টি, যশোরে ২টি ও রাজশাহীতে ১টি করে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে।
এছাড়া নভোএয়ার আগামীকাল থেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন চট্টগ্রামে ৬টি, সৈয়দপুরে ৬টি, যশোরে ৬টি, বরিশালে ২টি, সিলেট ২টি, রাজশাহীতে ২টি এবং কক্সবাজারে ২টি ফ্লাইট পরিচালনা করবে।
অপরদিকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, বরিশাল ও রাজশাহীতে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।
অভ্যন্তরীণ রুট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্সের আন্তর্জাতিক রুট রয়েছে- কলকাতা, চেন্নাই, দুবাই, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও গুয়াংজু।
ফ্লাইট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে- www.biman-airlines.com

Related Posts