সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৪ মণ (১৬০ কেজি) গাঁজা ও একটি ট্রাকসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্বর এলাকার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে এ তল্লাশি অভিযান চালানো হয়।

আটক মাদক কারবারিরা হলেন- লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের মৃত কালু শেখের ছেলে মো. আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলবাগান এলাকার মো. আক্কাস মিয়ার ছেলে মো. অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পূর্বপাড়া গ্রামের মো. ফজল শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৬) ও কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখে ছেলে মো. আব্দুল লতিফ শেখ (৫১)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. জুলহাজ উদ্দীন জানান, সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত মাদকবিরোধী বিশেষ অভিযানে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করা হয়। এ সময় রাত সাড়ে ৩টায় পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ব্যাক বডি থেকে ১৬০ কেজি (৪ মণ) গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক করা হয় ট্রাকে থাকা ৪ মাদক কারবারিকে।

তিনি আরও বলেন, আটক আতিকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মাদক মামলাসহ ৮টি ও মো. আব্দুল লতিফ শেখের বিরুদ্ধে ২টি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হবে।