সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক রাজশাহীর চন্দ্রিমা হতে ০২ জন মাদক ব্যবসায়ী ও ০৮ জন মাদকসেবী আসামী গ্রেফতার।

সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক রাজশাহীর চন্দ্রিমা হতে ০২ জন মাদক ব্যবসায়ী ও ০৮ জন মাদকসেবী আসামী গ্রেফতার।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সময় রাত্রী-০০.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মুশরইল নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ইয়াবা-৪২ পিচ, গাঁজা-১৩০ গ্রাম, মোবাইল-১১টি, সীম-১৬টি, কলকি-০৩টি, কাটার-০৩টি, কাঠের টুকরা-০৩টি, গ্যাসলাইট-০২ টি উদ্ধার করেন এবং মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ রায়হান (২৯), পিতা-মোঃ কোরমান শেখ, সাং-মুশরইল (বাচ্চুর মোড়), থানা-চন্দ্রিমা, ২। মোঃ আশিক ইকবাল (৪৭), পিতা-মোঃ আলাউদ্দিন, সাং-ডিঙ্গাডোবা, থানা-রাজপাড়া, উভয় রাজশাহী মহানগর এবং মাদক সেবী আসামী ৩। মোঃ আঃ হান্নান (৫৬), পিতা-মৃত মহসীন আলী, ৪। মোঃ ইকবাল হোসেন (২৪), পিতা-মৃত আফজাল শরীফ, ৫। মোঃ নাহিদ (২৭), পিতা-মোঃ জাবু, ৬। মোঃ নাহিদ (২১), পিতা-মোঃ আঃ হান্নান, ৭। মোঃ মুশফিকুর রহমান (৪৪), পিতা-মৃত কবির উদ্দিন, সাং-মেহেরচন্ডী কড়ইতলা, ৮। মোঃ সুমন আলী (৩২), পিতা-মোঃ সুজন আলী, সাং-ছোট বনগ্রাম, ৯। মোঃ রুবেল বিশ্বাস (৩০), পিতা-মৃত বাচ্চু বিশ্বাস, সাং-ছোট বনগ্রাম পূর্বপাড়া, ১০। আব্দুর রহমান (৫০), পিতা-মৃত নূর মোহাম্মদ শেখ, সাং-মুশরইল (বাচ্চুর মোড়), সর্ব থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।
উক্ত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লিখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচারণ করে অপরাধ করেছে।
উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা রুজু করা রয়েছে।