সাভারে বাসায় ডেকে শিশুকে দল বেঁধে ধর্ষণ

সাভারের আশুলিয়ায় বাসায় ডেকে নিয়ে শিশুকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।রোববার (১৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জোহাব আলী। এর আগে শনিবার রাতে অভিযোগ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার স্ত্রী অসুস্থের কথা বলে ভুক্তভোগী শিক্ষার্থীকে বাসায় ডেকে নেন সেন্টু মিয়া। বাসায় গিয়ে ভুক্তভোগী সেন্টুর স্ত্রীকে দেখতে না পেয়ে ফিরে আসার চেষ্টা করে। এসময় বাড়ির মালিকের ছেলে আরাফাতসহ সেন্টু ভয়ভীতি দেখিয়ে তাকে ঘরে নিয়ে যান। পরে জোরপূর্বক পর্যায়ক্রমে ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যান। অভিযুক্তরা হলেন- একই এলাকার আমির হোসেনের ছেলে আরাফাত (২৮) ও তার ভাড়াটিয়া সেন্টু মিয়া (৩০)। সেন্টু মিয়ার পরিচয় পাওয়া যায়নি।

ভুক্তভোগীর মা বলেন, তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে পরিবারসহ এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বারবার হুমকি দেয়া হচ্ছে। তিনি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী জানান, তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ভুক্তভোগী শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Related Posts