সাকিব-মোস্তাফিজ চার্টার্ড ফ্লাইটে ফিরলেন

করোনাভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হওয়ায় একটি চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরলেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।  বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টায় ঢাকায় পা রাখেন তারা।

বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান গণমাধ্যমকে জানান, ভারত থেকে ফেরায় সরকারি নিদের্শনা অনুযায়ী দুজনকেই এখন দুই সপ্তাহের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টিনে সাকিব এবং কারওয়ান বাজারের একটি হোটেলে থাকবেন মুস্তাফিজ ও তার স্ত্রী।

ভারতে করোনা পরিস্থিতি তুলনামূলক বেশি খারাপ হওয়ায় টি-টোয়েন্টির এ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট শুরুর পর থেকেই বন্ধের দাবি ওঠে। পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতারসহ অনেকেই করোনা পরিস্থিতিতে আইপিএল বন্ধের পরামর্শ দেন।

কিন্তু বড় ধরনের অর্থ আয়ের চিন্তায় জীবনের ঝুঁকি নিয়েই আইপিএল চালিয়ে যায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

আইপিএলের মাঝপথেই একের পর এক খবর প্রকাশিত হতে থাকে আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) দুই তারকা ক্রিকেটার। এরপর করোনা পজেটিভ হন মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বোলিং কোচসহ তিন সদস্য।

কেকেআরে করোনা সংক্রমণ হওয়ার পরই নাইট রাইডার্স ও বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার সোমবারের ম্যাচটি পরিত্যক্ত হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.