সড়ক দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু

সাইকেল আরোহীকে বাঁচাতে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাদিকুল ইসলাম নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

সাদিকুল ইসলাম ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাসিন্দা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ছিল।

বুধবার (৪ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ফুলবাড়িয়া থেকে টাঙ্গাইলের মধুপুর যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেরেছেন সাদিকুলের বন্ধু পারভেজ মোশারফ। তিনি জানান, মোটরসাইকেল দিয়ে মধুপুর যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা সাইকেলের সঙ্গে সংঘর্ষ এড়াতে হঠাৎ ব্রেক করেন সাদিক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে পাশে থাকা পিলারের সঙ্গে মাথায় ধাক্কা লেগে গুরুতর আঘাত পান এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. পারভীন আক্তার জেমী বলেন, কিছুক্ষণ আগে মোটরসাইকেল দুর্ঘটনায় সাদিকুল নামের এক শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়েছি। টাঙ্গাইলের মধুপুর যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে। এর বেশি কিছু জানা এখনো সম্ভব হয়নি। অন্যদিকে, সাদিকুলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহপাঠীদের মধ্যে। ফেসবুকে সাদিকুলকে নিয়ে নানা আবেগঘন পোস্ট দিচ্ছেন তারা।

Related Posts