শ্রমিক লীগে কোনো চাঁদাবাজের স্থান নেই: খাদ্যমন্ত্রী

শ্রমিক লীগে চাঁদাবাজদের স্থান নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, শ্রমিক লীগ হবে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। খেটে খাওয়া শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠাই হবে তাদের কাজ।

মঙ্গলবার (১০ মে) দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শ্রমিক লীগ নওগাঁ জেলা শাখার কমিটির পরিচিতি সভায় মন্ত্রী এ কথা বলেন। জেলা শ্রমিক লীগের সভাপতি ডি এম আব্দুল মজিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ আমরা যে সংগঠনই করি না কেন আমাদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে সংগঠন করতে হবে। দল ক্ষমতায় থাক বা না থাক সবাইকে সংগঠিত থাকতে হবে।

সংগঠনের কোনো সদস্যের কারণে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার মর্যাদা ক্ষুণ্ণ যাতে না হয় সেদিকেও সবাইকে নজর রাখার আহ্বান জানান মন্ত্রী।

নেতাকর্মীদের মাঠে কাজ করার আহ্বান জানিয়ে সাধন চন্দ্র মজুমদার বলেন, সামনে নির্বাচন তাই এখন থেকেই মাঠে কাজ করতে হবে। বিএনপি মুখে যতই বলুক না কেন নির্বাচনে তারা আসবে না, কিন্তু তারা ভেতরে ভেতরে মাঠ গোছাচ্ছে। তারা যদি নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে চায় তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করতে হবে। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা ও জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রামাণিক। সভায় শ্রমিক লীগের নেতাকর্মীরাসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Posts