শরীয়তপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন জাপার ওয়াহিদ

শরীয়তপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন জাপার ওয়াহিদ

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনটি স্বাধীনতার পূর্ব থেকেই নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত। স্বাধীনতার পরে এ আসন থেকে কখনো আওয়ামী লীগ তথা নৌকা পরাজিত হয়নি। তাই দল থেকে যাকে মনোনয়ন দেওয়া হবে সেই হবে এ আসনের সংসদ সদস্য, এমনটিই ধারণা এলাকার সাধারণ ভোটারদের। তাই এ আসেন দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর পাশাপাশি মনোনয়নপত্র জমা দিয়ে হঠাৎ আলোচনায় আসেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ওয়াহিদুর রহমান।

পদ্মার কোল ঘেঁষে বিশাল চরাঞ্চল নিয়ে নড়িয়া-সখিপুর দুটি থানা নিয়ে গঠিত শরীয়তপুর-২ সংসদীয় আসন। আওয়ামী দুর্গ বলে পরিচিত এ আসনের বর্তমান সরকার দলীয় সংসদ সদস্য পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। তবে এবার এ আসনটিতে নির্বাচনে লড়াই করতে চান আওয়ামী লীগের ৭ জন।

এ ছাড়া মনোনয়নপত্র জমা দিয়ে হঠাৎ আলোচনায় উঠে এসেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ওয়াহিদুর রহমান।

বুধবার (২২ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। সাবেক ছাত্রনেতা ওয়াহিদুর রহমান বর্তমানে শরীয়তপুর জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক। এ ছাড়াও তিনি জাতীয় যুব সংহতি ও জাতীয় ছাত্র সমাজের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

ওয়াহিদুর রহমান কালবেলাকে বলেন, আমরা জাতীয় পার্টির জনবদ্ধু জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। আমরা আসন্ন নির্বাচনে ৩০০ আসনে নির্বাচন করার জন্য প্রস্তুত।

তিনি বলেন, পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের শাসন ছিল বাংলাদেশের শ্রেষ্ঠ শাসন আমল। তিনি বাংলাদেশের মাটি ও মানুষদের নিয়ে কাজ করছেন বলেই মানুষ তাকে আজীবন মনে রাখবে। পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া জনবন্ধু জিএম কাদেরের নেতৃত্বে আমরা এককভাবে নির্বাচন করার ক্ষমতা রাখি। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আমাকে শরীয়তপুর-২ আসেন মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে বিজয়ী হব। তাছাড়া দল এখানে যাকেই মনোনয়ন দেবেন, তাকেই বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে শতভাগ বিজয় ছিনিয়ে আনব।