রাসিক ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনকে সামনে রেখে রাসেল জামানের পথসভা

 আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিত হবে রাজশাহী সিটি করপোরেশনের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচন। এই উপ-নির্বাচনে ‘টিফিন কেরিয়ার’ প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করছেন, মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান।
প্রতীক পাওয়ার প্রথম দিন সোমবার (২০ সেপ্টেম্বর) বাদ আসর সমর্থকদের নিয়ে পথাসভা করে রাসেল জামান। যেখানে ওয়ার্ডের হাজারও নারী-পুরুষ ভোটার ও সমর্থক অংশ নেয়। পথসভাটি নগরীর দরগাপাড়া এলাকা থেকে শুরু হয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
এ সময় জনগনের উদ্দেশ্যে হাত নাড়িয়ে শুভেচ্ছা বিনিময় করেন রাসেল জামান। উৎসুক জনতা বাড়ির ছাদ, বেলকুনি ও বাড়ির সামনে রাস্তায় এসে রাসেলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। একইসঙ্গে ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন।
এ পথসভায় রাসেল বলেন, দলমত নির্বিশেষে তিনি ভোট পাবেন। সকল দলের ভোটার ও জনগণ তার সাথে আছে। তিনি সবাইকে নিয়ে এই ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। এই নির্বাচনে সবার দোয়া ভোটে তিনি জয়লাভ করবেন বলে বক্তব্যে উল্লেখ করেন।
 তিনি আরো বলেন, ৯ নং ওয়ার্ড একটি ঐতিহ্যবাহী ওয়ার্ড। এখানে রয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, মাজার, মাদ্রাসা ও পর্যটন কেন্দ্র। এগুলোর উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ, বাল্যবিববাহ প্রতিরোধ এবং সন্ত্রাস দমনে তিনি কার্যকর ভূমিকা রাখবেন। একইসঙ্গে জনগণের চলাচল নির্বিঘ্ন করতে রাস্তা সংস্কার এবং সন্তানদের শিক্ষার উপর বাড়তি নজর দেবেন বলেও জানান তিনি। বক্তব্যের শেষে তিনি জনগণের নিকট দোয়া ও ভোট প্রার্থণা করেন।
পথসভায় উপস্থিত জনতা রাসেলের নির্বাচনী প্রতীক ‘টিফিন কেরিয়ার’ পক্ষে স্লোগান দিয়ে মুখরিত করে দরগাপাড়া এলাকা।

Related Posts