রানার অটোমোবাইলে চাকরি

রানার অটোমোবাইল লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের সেলস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানটি স্টক প্রোডাক্ট রক্ষণাবেক্ষণ, বিভিন্ন শোরুমের সেলস টার্গেট পূরণ করা, কাস্টমারদের সঙ্গে সম্পর্ক বৃদ্ধিসহ অভ্যন্তরীণ বিভিন্ন কাজের জন্য লোকবল খুঁজছে।

পদের নাম : অফিসার/ সিনিয়র অফিসার। পদের সংখ্যা : ১৫। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এফএমসিজি সেলস অ্যান্ড মার্কেটিং, ম্যানুফেকচারিং বিজনেস, রিটেইল ম্যানেজমেন্ট, রিটেইল স্টোর, মার্কেটিং ও সুপার শপ সম্পর্কে
সম্যক ধারণা থাকতে হবে। অটোমোবাইল, বাইসাইকেল, চেইন শপ, ইলেকট্রনিক ইকুইপমেন্ট সহ মাল্টি ন্যাশনাল কোম্পানির বিজনেস কার্যক্রম সম্পর্কে ধারণা থাকতে হবে।

অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন। বয়সসীমা ২৪-৩১ বছরের মধ্যে হবে। যোগাযোগে দক্ষতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে।

কম্পিউটার চালনায় পারদর্শিতার পাশাপাশি অফিস অ্যাপ্লিকেশনের কাজও জানতে হবে। যেকোনো টার্গেট পূরণে দক্ষ হতে হবে। মটোরসাইকেল চালনায় দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২১ ডিসেম্বর, ২০২১

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, প্রফিট শেয়ার, পারফরমেন্স বোনাস, ইনস্যুরেন্স ও বছরে তিনটি বোনাস প্রদান করা হবে।

Related Posts