রাজশাহী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

১২ বছর পর আগামী ২১ নভেম্বর রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

রোববার রাতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন আগামী ২১ নভেম্বর অনুষ্ঠিত হবে। রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে সম্মেলন প্রস্তুতির জন্য সর্বাত্মক আয়োজনের নির্দেশ দেওয়া হয়েছে কেন্দ্র থেকে।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১৫ সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে আব্দুল মোমিনকে সভাপতি ও জেডু সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের মহানগর স্বেচ্ছাসেবক লীগের তিন বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

কিন্তু ২০১৬ সালে কমিটির মেয়াদ শেষ হলেও আর সম্মেলন কিংবা কমিটির গঠনের উদ্যোগ নেওয়া হয়নি। ফলে আগের কমিটির অধিকাংশ এখন আর সক্রিয় নেই। মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর। অন্যদিকে জেডু সরকার একজন ঠিকাদার। ফলে তারা সংগঠনে কোনো সময় দিতে পারেন না। তবে নতুন করে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের ঘোষণায় পদপ্রত্যাশীরা তাদের তৎপরতা বাড়িয়েছেন।

Related Posts