• রবি. অক্টো ২৪, ২০২১

রাজশাহীতে বিভিন্ন মামলার আসামী কুখ্যাত সন্ত্রাসী রাব্বানী গ্রেফতার

সেপ্টে ২৪, ২০২১

 

রাজশাহীতে জামায়াত বিএনপির সক্রিয় ক্যাডার  রাসিক মেয়রের গাড়িতে বোমাহামলা ঘটনা, চাঁদাবাজি,মাদক ও রাষ্ট্রদ্রোহী মামলাসহ প্রায় ডজন খানেক মামলার আসামী তালাইমারী অকট্রয় মোর এলাকার কথিত সাংবাদিক সন্ত্রাসী মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার সময় তালাইমারি অকট্রয় মোড় এলাকায় তার নিজ বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজশাহী মডেল প্রেসক্লাবে অস্ত্রনিয়ে হামলা করে আহত করার ঘটনায় তাকে আটক করা হয় বলে জানা গেছে।

জানা যায়, গত ২২ সেপ্টেম্বর তালাইমারী অকট্রয় মোর এলাকার মোসলেম উদ্দিন এর ছেলে কথিত সাংবাদিক জামায়াত বিএনপির সক্রিয় ক্যাডার, রাসিক মেয়রের গাড়িতে বোমাহামলা ঘটনা, চাঁদাবাজি,মাদক ও রাষ্ট্রদ্রোহী মামলাসহ প্রায় ডজন খানেক মামলার আসামী সন্ত্রাসী মাসুদ রানা রাব্বানী, শিরোইল কলোনি এলাকার গফুর ড্রাইভার এর ছেলে এসএম বিশাল(৩৭), দরিখরবোনা আমবাগান এলাকার মোজাফফর হোসেনের ছেলে চিন্হিত ছিনতাইকারী,চাঁদাবাজ,সন্ত্রাসী, বোমাবাজ,মাদক ব্যাবসাসহ প্রায় ডজন খানেক মামলার আসামী মামুনুর রশিদ কাচু (৪৫), একই এলাকার রেজাউল করিমের ছেলে চিন্হিত ছিনতাইকারী, চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যাবসায়ী,হত্যাসহ প্রায় ১০টি মামলার আসামী রাজন (৪১),সুমন,হাদির মোড় এলাকার টনিসহ ৮/১০ জনের একটি সন্ত্রাসী বাহিনি আগ্নেআস্ত্র,হাসুয়া,চাকু ও লোহার পাইপনিয়ে বোয়ালিয়া থানাধীন উপ ভদ্রা আর.এস ছাত্রাবাসের পাশে রাজশাহী মডেল প্রেসক্লাবে প্রবেশ করে সন্ত্রাসী মাসুদ রানা রাব্বানী তার কাছে থাকা আগ্নেআস্ত্র (পিস্তল) বের করে মডেল প্রেসক্লাবের সদস্যদের ক্লাব থেকে বের করে দেন। এ সময় সন্ত্রাসীরা হাসুয়া,চাকু ও লোহার পাইপ দিয়ে মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের ওপরে হামলা চালালে মডেল প্রেসক্লাবের নির্বাহী সদস্য শিবলী সাদিক মিলন ও মেহেদী হাসান এগিয়ে আসলে তাদের ওপরে হামলা চালিয়ে তাদেরও আহত করেন। ঘটনারদিন প্রেসক্লাবের নির্বাহী সদস্য শিবলী সাদিক মিলন প্রাথমিক চিকিৎসা নিলেও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইমদাদুল হকের অবস্থা গুরুতর হওয়াতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

সে এখন পর্যন্ত রামেক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন । এ ঘটনায় আহত সাংবাদিক ইমদাদুল হকের ভাবি মাবিয়া বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলা করলে আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে তালাইমারি অকট্রয় মোড় এলাকার কথিত সাংবাদিক সন্ত্রাসী মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন বলেন, রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইমদাদুল হকের ওপরে হামলার ঘটনায় মাসুদ রানা রাব্বানী নামে একজনকে আটক করা হয়েছে। তার নামে বোমাহামলা ঘটনা, চাঁদাবাজি,মাদক ও রাষ্ট্রদ্রোহী মামলাসহ প্রায় ডজন খানেক মামলা ও একাধিক সাধারন ডায়েরী রয়েছে। আসামী রাব্বানীকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সেইসাথে বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি।