• রবি. অক্টো ২৪, ২০২১

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবককে মৃত্যু

জুলা ১২, ২০২১

রাজশাহীর বাঘায় ছুরিকাঘাতে জাকির হোসেন নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মিলনের দোকানের পাশে এ ঘটনা ঘটে ।নিহত  জাকির হোসেন (২৩) বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মাহারউদ্দিন মাস্টারের ছেলে।

জানা যায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে ভ্যান নিয়ে হরিপুর গ্রামে মুরগি কিনতে যাচ্ছিল জাকির হোসেন। এ সময় তিনি হরিপুর তিন রাস্তার মিলনের দোকানের পাশে পৌঁছলে আড়ানী ইউনিয়নের হরিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোহন তার পথরোধ করে। এ সময় ভ্যানচালকের উপস্থিতিতে জাকিরকে ছুরিকাঘাত করে। জাকিরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জাকির হোসেনের মৃত্যু হয়।

এ বিষয়ে জাকির হোসেনের বড় ভাই নেছার উদ্দিন বলেন, বন্ধুদের সঙ্গে পিকনিক করবে বলে মুরগি কিনতে হরিপুর গ্রামে যাচ্ছিল জাকির। এ সময় তার পথরোধ করে ভ্যানচালকের সামনে ছুরিকাঘাত করে।  আমি খবর পেয়ে ভাইকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।