রাজশাহীতে গ্রামীণফোনের নতুন একটি গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন

রাজশাহীতে গ্রামীণফোনের নতুন একটি গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন

রাজশাহীতে গ্রামীণফোনের আরও একটি নতুন গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (০৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় অলকার মোড় বালিঘাটা হাউজে গ্রামীণফোনের নতুন এই গ্রাহক সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাসিক মেয়র বলেন, নতুন একটি গ্রাহক সেবাকেন্দ্র চালুর মাধ্যমে রাজশাহীতে গ্রামীণফোনের গ্রাহকদের সেবাপ্রাপ্তির নতুন দ্বার উন্মোচিত হলো। এখান থেকে গ্রাহকরা চাহিদা মতো সকল সেবা পাবেন।

মেয়র আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে বিভিন্ন উদ্যোগ চলমান রেখেছি। তবে শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে নিজে উদ্যোক্তা হওয়ার চেষ্টা করতে হবে। নিজে উদ্যোক্তা হলে অনেকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে গ্রাহকসেবা মানুষের দৌড়গৌরায় পৌছে দিয়ে উদ্যোগ গ্রহণ করে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় গত জুলাই মাসে সাহেব বাজার বড় রাস্তার সামনে রাজশাহীতে প্রথম একটি গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়। এরপই ধারাবাহিকতায় অলকার মোড় বালিঘাটা হাউজে বড় পরিসরে রাজশাহীতে গ্রামীণফোনের তৃতীয় গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হলো। এখানে গ্রামীণফোনের সকল পণ্য ও সেবা ছাড়াও বিখ্যাত ব্যান্ডের মোবাইল এক্সেসরিস পাওয়া যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোন প্রতিনিধি গ্রামীণফোন সেন্টারের রাজশাহী সার্কেল বিজনেস হেড আশফাকুজ্জামান চৌধুরী, হেড অফ রিটেইল জনাব মোঃ কামরুল আলম সরকার, রিজওনাল হেড মোঃ নুরুল আমিন সরকার, সার্কেল রিটেইল হেড জনাব নান্টু চন্দ্র দাস, রাজশাহী মার্কেটিং হেড মোঃ শাহিনুর রহমান, রাজশাহী রিটেইল চ্যানেল ম্যানেজার ফরহাদ মোহাম্মদ চৌধুরী, নতুন এই সেবা কেন্দ্রের সত্বাধিকারী জনাব জিয়া হাসান আজাদ হিমেল, রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত সভাপতি মোঃ মাসুদুর রহমান রিংক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনলাইন ডেস্ক