রাজধানীতে প্রাইভেটকারের ভেতর ৫৯৬ ক্যান বিয়ারসহ আটক ১

রাজধানীর ভাটারা থানা এলাকায় প্রাইভেটকারের ভেতর অভিনব কায়দায় লুকানো ৫৯৬ ক্যান বিয়ারসহ এক কারবারিকে আটক করেছে র‍্যাব-১। এ সময় বিয়ার পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটক ব্যক্তির নাম মো. সাইফুল সরদার (৩৪)। বাড়ি ফরিদপুরে। মঙ্গলবার (১৪ জুন) রাতে র‍্যাব-১ এর সহকারী পরিচালক, (মিডিয়া) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানান।

তিনি জানান, র‍্যাব-১ এর একটি আভিযানিক দল তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে জানতে পারে, একটি প্রাইভেটকার বিপুল পরিমাণ বিয়ার নিয়ে ভাটারা থানার নতুন বাজার এলাকার দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে নতুন বাজার মাদানী এভিনিউ এলাকাস্থ স্টাইল ম্যান ওয়েডিং সপ নামের দোকানের সামনে বিশেষ চেকপোস্ট বসানো হয়। চেকপোস্টে প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে চালক পালিয়ে যেতে চায়। পরে প্রাইভেটকারটি বেরিকেড দিয়ে তল্লাশি করে কারে লোকানো অবস্থায় ৫৯৬ ক্যান বিয়ার জব্দ করা হয়। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল জানায়, সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় বিয়ার কেনাবেচা করে আসছিল। জব্দ করা বিয়ার ও সাইফুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Related Posts