রাজধানীতে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রাজধানীতে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রাজধানীর উত্তরা ও মোহাম্মদপুরে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সোমবার (১৫ জানুয়ারি) দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে দলটির কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, ইসলামী আদর্শের ভিত্তিতে দেশে ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠিত না থাকায় জনদুর্ভোগ বাড়ছে এবং নাগরিকরা রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন।

ড. রেজাউল করিম বলেন, আল্লাহ তা’য়ালা আমাদেরকে শুধুমাত্র ইবাদত করার জন্যই দুনিয়াতে প্রেরণ করেছেন। তাই আমাদের জন্য কোন সময়ই ইবাদতের বাইরে থাকার সুযোগ নেই বরং দিনরাত ২৪ ঘন্টায় আল্লাহর গোলামী ও বন্দেগীর মধ্যে থাকতে হবে। এই বৃত্তের বাইরে গেলে আমাদেরকে কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে। পবিত্র কালামে হাকিমের সুরা বাকারায় আল্লাহ রাব্বুল আলামীন আমাদেরকে এমন সতর্কবাণীই শুনিয়েছেন। কারণ, আমাদের নামাজ; কোরবানী, জীবন ও মৃত্যু সবই আল্লাহর জন্য। বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়ানো ও আর্ত-মানবতার কল্যাণে কাজ করাও আল্লাহর ইবাদতের অংশ। আল্লাহর তা’য়ালার সে নির্দেশ পালনের জন্যই আজ আমরা শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধ্যমত চেষ্টা করছি। তিনি সমাজের সুবিধাবঞ্চিত ও শীতার্ত মানুষের কল্যাণে একযোগ কাজ করতে সরকারসহ সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও জোন পরিচালক জিয়াউল হাসান, থানা আমীর মাওলানা শাখাওয়াত হোসেন, ভারপ্রাপ্ত আমীর মো. হারুনুর রশীদ তারিক। আরও উপস্থিত ছিলেন মোহাম্মদপুর দক্ষিণ থানার সেক্রেটারি আবু নাইম, তানভীর হোসাইন, মো. রফিকুল ইসলাম ও নাহিদ প্রমূখ।