রাঙামাটিতে পুলিশ সদস্যের আত্মহত্যা

রাঙামাটিতে নিজের কাছে থাকা অস্ত্রের গুলিতে কাইয়ুম সরকার (৩৪) নামে এক পুলিশ কনস্টেবলের আত্মহত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে শহরের নিউ পুলিশ লাইন সুখীনীলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

পুলিশ বলছে, পারিবারিক কহলের জের ধরে নিজের গুলিতে আত্মহত্যা করেছেন কাইয়ুম সরকার। ডিউটিতে যাওয়ার পথে তার কাছে থাকা অস্ত্রের গুলিতে আত্মহত্যার ঘটনাটি ঘটিয়েছেন তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন জানিয়েছেন, শহরের সুখীনীলগঞ্জ নিউ পুলিশ লাইন ব্যারাক থেকে দুপুরে অস্ত্র নিয়ে শিফটিং ডিউটিতে যাওয়ার পথে কনস্টেবল মো. কাউয়ুম সরকার রাস্তার মধ্যেই ঘটনাটি ঘটিয়েছেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার গ্রামের বাড়ি ঢাকার গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, পারিবারিক কলহের জের ধরে কনস্টেবল কাইয়ুম আত্মহত্যা করেছেন। দীর্ঘদিনের পারিবারিক কহলের জেরে তার স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে বলে শুনেছি। তার সূত্র ধরেই হয়তো আত্মহত্যা করেছেন তিনি। কাইয়ুমের বিরুদ্ধে বিভাগীয় মামলাও রয়েছে। তবু বিষয়টি আমরা খতিয়ে দেখব। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

Related Posts