• রবি. অক্টো ২৪, ২০২১

রাজশাহীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর,স্বামী গ্রেফতার

সেপ্টে ৫, ২০২১

রাজশাহীতে যৌতুকের দাবিতে স্ত্রী গুনগুনকে (২১) মারধরের অভিযোগে স্বামী ওলিউর রহমান সাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৪সেপ্টম্বর) রাজশাহী নগরীর বক্ষব্যাধি হাসপাতালের সামনে সরকারি কুয়াটারে নিচ তলার একটি রুমে এই ঘটনা ঘটে। পরে ওই নারীকে (২১) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অহত গুনগুন জানান, দুজনের প্রেমের সম্পর্ক থেকে ২০২০ সালের তাদের বিয়ে হয়। বিয়ের পরে দুই পরিবারে মেনে নেন। তবে সাকিব তার স্ত্রী গুনগুনকে ১ লাখ টাকার জন্য চাপ দেয়। এনিয়ে মাঝে মধ্যেই মারধরে করে গুনগুনকে। সর্বশেষ শনিবারের নির্যাতনের খবরে গুনগুনের বাবা-মা বাড়িতে ছুটে গেলে তাদেরও আটকে রাখে সাবিক। রাত সাড়ে ৯টার দিকে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এর পরে আহত গুনগুনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়

এই ঘটনায় পরে রাজপাড়া থানায় গুনগুনের বাবা মেহেদি হাসান বাদী হয়ে জামাই সাবিকের নামে মামলা দায়ের করেন। পরে পুলিশ সাকিবকে গ্রেফতার করে আদালতে পাঠান।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত ব্যক্তিকে রবিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। পরে বিকেলে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।