যা জানা গেলো শাহরুখ খানের অসুস্থতা নিয়ে

যা জানা গেলো শাহরুখ খানের অসুস্থতা নিয়ে

গতকাল রাতেই (২১ মে) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিজয়োল্লাস করেছেন শাহরুখ খান। তার দল কলকাতা নাইট রাইডার্স জিতেছে বলে কথা! অথচ আজই (২২ মে) তাকে ছুটতে হলো হাসপাতালে। আচমকা এই অসুস্থতায় অবশ্য দুশ্চিন্তার কারণ নেই। কেননা, প্রাথমিক চিকিৎসার পরই তাকে রিলিজ করে দিয়েছেন চিকিৎসকরা।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডারস ও সানরাইজারস হায়দরাবাদ। নিজের দলের (কলকাতা) খেলা দেখতে বরাবরই মাঠে হাজির হন শাহরুখ। এদিনও ব্যতিক্রম ঘটেনি। আহমেদাবাদের স্টেডিয়ামে উপস্থিত হয়ে উৎসাহ দেন ক্রিকেটারদের, মাতিয়ে তোলেন গ্যালারিতে থাকা দর্শককে।

ম্যাচে দারুণ জয় পেয়েছে শাহরুখের কেকেআর। জয়ের পর কন্যা সুহানা ও পুত্র আব্রামকে নিয়ে মাঠে নেমেই উল্লাস করেছেন অভিনেতা। কিন্তু সেই উচ্ছ্বাস স্থায়ী হয়নি। প্রচণ্ড গরমে পানিশূন্যতা দেখা দেয় শাহরুখের। মধ্যরাতে দলের সদস্যদের সঙ্গে হোটেলে ফেরেন অভিনেতা। কিন্তু তার অবস্থার উন্নতি হচ্ছিল না। সকালেও অবস্থার পরিবর্তন হয়নি দেখে দুপুর ১টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। খবর অনুসারে, শাহরুখের অবস্থা এখন স্থিতিশীল। ডাক্তার তাকে পর্যাপ্ত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

দুই সন্তানকে নিয়ে স্টেডিয়ামে শাহরুখআহমেদাবাদের (রুরাল) এসপি ওম প্রকাশ জাট খবরটির সত্যতা জানিয়ে গণমাধ্যমকে বলেছেন, ‘হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ার কারণে অভিনেতা শাহরুখ খানকে কেডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’

যদিও গোটা বিষয় নিয়ে এখনও শাহরুখ খান কিংবা তার পরিবারের পক্ষ থেকে কোনও বার্তা পাওয়া যায়নি। তবে খবরটি ছড়িয়ে পড়ায় এসআরকে ভক্তরা উদ্বিগ্ন। প্রিয় তারকার সুস্থতার জন্য প্রার্থনা করছেন তারা।

এদিকে শাহরুখ বর্তমানে যুক্ত রয়েছেন ‘কিং’ নামের একটি ছবিতে। এই সিনেমায় তার কন্যা সুহানা খানও থাকছেন। এটি নির্মাণ করছেন সুজয় ঘোষ।

শাহরুখকে সর্বশেষ দেখা গেছে গেলো বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘ডাঙ্কি’ সিনেমায়। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিতে তার সঙ্গে আছেন তাপসী পান্নু, বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভার প্রমুখ।