• রবি. অক্টো ১৭, ২০২১

মুক্তি পেয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং

সেপ্টে ২৩, ২০২১

আগামী ১৭ অক্টোবর পর্দা উঠবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের। মেগা এই আসরের অফিসিয়াল থিম সং ‘লাইভ দ্য গেম’ মুক্তি পেয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আইসিসি তাদের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একযোগে অবমুক্ত করে বিশ্বকাপের জন্য বানানো গানটি।

বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদী এই অফিশিয়াল থিম সংটি কম্পোজ করেছেন। গানটির ক্যাম্পেইন ফিল্মে রাখা হয়েছে চার ক্রিকেটারের এনিমেটেড চেহারা। তারা হলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড, আফগানিস্তানের স্পিনার রশিদ খান ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেম ম্যাক্সওয়েলে। সঙ্গে এনিমেটেড ফিল্মে বিশ্বের বিভিন্ন প্রান্তের তরুণ সমর্থকদের যুক্ত করা হয়েছে।

এই অফিশিয়াল অ্যান্থেমে নতুন ব্রডকাস্ট টেকনোলজি সংযুক্ত করা হয়েছে যেখানে থ্রিডি ও টুডি ইফেক্ট একীভূত করা হয়েছে। বর্ণিল ভিডিওর সাথে থিম সংয়ে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র, যা ক্রিকেট-প্রেমীদের মধ্যে তৈরি করবে বিশ্বকাপের উন্মাদনা। এটু পূর্ণতা দিতে ৪০ জনের বেশি প্রোডাকশন দলে ছিল ডিজাইনারস, মডেলারস, মেট পেইন্টারস, এনিমেটরস, লাইটারস ও কম্পোজিটরস। লার্ড-ম্যাক্সওয়েলরা বিশ্বকাপের থিম সং নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আইসিসির ওয়েবসাইটে।