মালিবাগে সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ আরও একজনের মৃত্যু

রাজধানীর মালিবাগে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় মো. সিদ্দিকুর রহমান (৬০) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিস্ফোরণে মৃতের সংখ্যা তিনজনে দাঁড়াল।

সোমবার (৭ মার্চ) সকাল সাড়ে ৫ টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।এ তথ্য নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। এ ঘটনায় রোববার (৬ মার্চ) মো. হেলাল উদ্দিন (৫০) ও মো. নাদের আলী (৫০) নামে দুইজনের মৃত্যু হয়।

জানা গেছে, গত ২ মার্চ দিনগত রাত ১টার দিকে রাজধানীর মালিবাগের ঢামালিবাগ চৌধুরীপাড়া এলাকায় একটি গোডাউনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পাঁচজন দগ্ধ হন। তাদের সবাইকে ওই রাতেই শেখ হাসিনা বার্নে ভর্তি করা হয়। ওই দিন ডা. আইউব হোসেন বলেছিলেন, মালিবাগে গোডাউনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পাঁচজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের দুজন মারা গেছেন। এর মধ্যে হেলাল উদ্দিন মারা যান রোববার দুপুর একটার দিকে। আর নাদের আলী রাতে সাড়ে ১০টার দিকে মার যান। হেলালের শরীরের ৮৫ শতাংশ এবং নাদেরের ৪৩ শতাংশ দগ্ধ ছিল। তিনি বলেন, বাকি তিনজনের মধ্যে সিদ্দিকুরের শরীর বেশি দগ্ধ। তার শরীরের ৭৪ শতাংশ পুড়ে গেছে। এছাড়া নূরনবীর শরীরের ৪২ শতাংশ দগ্ধ হয়েছে। তবে ইউসুফ আশঙ্কামুক্ত। তার শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে।

Related Posts