মানিকগঞ্জে ছেলের হাতে মা খুন

মানিকগঞ্জ পৌর এলাকার বান্দুটিয়া এলাকা থেকে আমেনা বেগম (৭০) নামের এক নারী তার ছেলের হাতে খুন হওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তার নিজ ঘর থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রবাসী ছেলে ফিরোজ মিয়াকে (৩০) আটক করা হয়।

পুলিশ জানায়, গত রাতে মা ও ছেলে ঘরে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে ১২টার দিকে ঘর থেকে ধোঁয়া উঠতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকে আমেনা বেগমকে মৃত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে। ছেলেকে বসে থাকতে দেখা যায়। এ সময় ঘরে প্লাস্টিকে চেয়ারে আগুন জ্বলছিল  পরে ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 এ ঘটনায় বাড়ির ভাড়াটিয়া মো. সরাব মিয়া জানান, সাউথ আফ্রিকা থেকে আসা নিহতের ছেলে মো. ফিরোজ তার মায়ের সঙ্গে বিভিন্ন সময়ে জমি লেখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। এতে মায়ের সঙ্গে তার বিরোধ চলছিল। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ সরকার জানান, লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

Related Posts