মাঠে বসে খেলা দেখার সুযোগ সর্বনিম্ন ২০০ টাকায়

মাঠে বসে খেলা দেখার সুযোগ সর্বনিম্ন ২০০ টাকায়

বিপিএল শেষ হতে না হতেই শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরু হচ্ছে। আগামী ৪ মার্চ তিন ম্যাচের টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। তিনটি টি-টোয়েন্টি ম্যাচেরই ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। কুড়ি ওভারের সিরিজ সামনে রেখে শনিবার টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকায় সিলেটের দর্শকরা মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন।

আগামী সোমবার হবে প্রথম ম্যাচ। অনলাইনে আজ থেকে টিকিট বিক্রি শুরু হলেও সরাসরি টিকিট কেনা যাবে রবিবার থেকে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা কাউন্টারের মেইন গেট ও রিকাবিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের মেইন গেটের কাউন্টারে পাওয়া যাবে টিকিট। সকাল ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এসব কাউন্টারে টিকিট বিক্রি হবে।। এছাড়া ম্যাচের দিনও টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা (টিকিট থাকা সাপেক্ষে)।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। এই পরিমাণ টাকা খরচ করলে দর্শকেরা ম্যাচ উপভোগ করতে পারবেন ওয়েস্টার্ন স্ট্যান্ড ও গ্রিন হিল এরিয়া থেকে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ক্লাব হাউজ থেকে খেলা দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। সর্বোচ্চ দেড় হাজার টাকা ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের।

অনলাইনে আজ দুপুর দুইটা এই টিকিট বিক্রি শুরু হচ্ছে। জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কাটা যাবে। অনলাইনে টিকিট কাটা দর্শকদের সিলেট জেলা স্টেডিয়ামের বুথ থেকে অরজিনাল টিকিট সংগ্রহ করতে হবে।

আগামী ৪, ৬ ও ৯ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম দুটি ম্যাচ সন্ধ্যা ৬টায় শুরু হলেও শেষটি হবে বিকাল ৩টায়। কুড়ি ওভারের সিরিজ শেষে দুই দল চলে যাবে চট্টগ্রাম। সেখানে ১৩, ১৫ ও ১৮ মার্চ চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। প্রথম দুটি ম্যাচ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুপুর আড়াইটায়। একই ভেন্যুতে তৃতীয় ম্যাচটি শুরু হবে সকাল দশটায়।

সীমিত ওভারের সিরিজ শেষে দুই দল খেলবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ২২ মার্চ সিলেটে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ৩০ মার্চ। ভেন্যু চট্টগ্রাম।