মতিহার থানার পৃথক অভিযানে এক বছর ও তিন মাসের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

মতিহার থানার পৃথক অভিযানে এক বছর ও তিন মাসের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর মতিহার থানার পৃথক দুটি অভিযান ৩ মাসের ও ১ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার হয়েছে।

৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারকৃত আসামি মো: রাকিবুল ইসলাম রাজশাহী মহানগরীর মতিহার থানার ভাল্লুকপুকুর এলাকার মো: আমীর আলীর ছেলে ও ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো: ছায়েন উদ্দিন একই থানার চর সাতবাড়িয়া পদ্মা নদীর ধার এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি রাকিবুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী’র পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা আরএমপি’র মতিহার থানায় মুলতবি ছিল। আসামি রাকিবুল ইসলামকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ৯ জুলাই ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আসামি রাকিবুল ইসলাম তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল  রাত ১১ টায় অভিযান পরিচালনা করে আসামি রাকিবুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে রাজশাহীর  আদালতের একটি মামলায় আসামি মো: ছায়েন উদ্দিনের বিরুদ্ধে  মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা আরএমপি’র মতিহার থানায় মুলতবি ছিল। আসামি ছায়েন উদ্দিনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ৯ জুলাই ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি ছায়েন উদ্দিন তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল রাত পৌনে ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি ছায়েন উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।