ভারতীয় নাগরিকসহ ৩ জন নিহত সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায়

ভারতীয় নাগরিকসহ ৩ জন নিহত সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায়

3333সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় ট্রাকের হেলপারসহ তিন জন নিহত হয়েছেন। বুধবার (১২ জুন) রাত ৮টার দি‌কে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ও দিবাগত মধ্য রা‌তে পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার ট্রাক হেলপার শাহীন মন্ডল (২০), সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে পেছন দি‌য়ে সেই ট্রাকে উঠতে গিয়ে নিচে পড়ে যান হেলপার শাহীন। এ সময় পেছন থেকে আসা আরেক‌টি ট্রাক তাকে চাপা দিলে সেখানেই তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার ট্রাককে বুধবার দিবাগত মধ্যরাতে পেছন দিক থেকে ধাক্কা মারে খুলনাগামী একটি পণ্যবাহী ট্রাক। এতে ডাম্পারটি দুমড়ে মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম মৃত বলে ঘোষণা করেন।

তিন জনের লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান দুই থানার ওসি।