ভাইয়ের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

বড়ভাই বীর মুক্তিযোদ্ধা জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান এমপি।

শনিবার বাদ আসর নাসিম ওসমানের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থান মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  দোয়া অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, আমার ভাই অত্যন্ত ভালো মানুষ ছিলেন। আমি আল্লাহকে সাক্ষী রেখে বলছি- আমার ভাই অত্যন্ত আল্লাহওয়ালা লোক ছিলেন। আমি দেখেছি উনি সারারাত নামাজ পড়তেন। আমরাও দোয়া পড়ি। আমার বড়ভাই দরজা বন্ধ করে কুরআন খতম দিতেন। জাতির পিতার কন্যা নিজেই আমার ভাইয়ের সম্পর্কে সংসদে কথা বলেছিলেন।

‘আপনাদের সবার কাছে হাতজোড় করে ভিক্ষা চাইতে এসেছি। জানি না কালকে থাকব কী থাকব না। এ কবরস্থানজুড়ে আমাদের পরিচিত মানুষ। চলে গেছেন সবাই, কেউ ফিরে আসেননি। আল্লাহ যেন তাদের জান্নাত দেন।’  নারায়ণগঞ্জ-৪ আসনের এই এমপি আরও বলেন, আজকের এই দিনে আমাদের মাঝ থেকে আমার বড়ভাই নাসিম ওসমান আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে গেছেন। আমি আপনাদের কাছে উনার জন্য দোয়া ভিক্ষা করছি, আপনারা উনার জন্য দোয়া করবেন, যাতে আল্লাহ তাকে জান্নাত নসিব করেন।

শামীম ওসমান বলেন, আমাদের সবাইকে একদিন মরে যেতে হবে। আমরা সবাই বসে আছি এখানে, একটু পর ইফতার করব; কিন্তু কে যানে ততক্ষণ সে বেঁচে থাকবে। এখানে অনেকেই রোজা রেখেছেন, আল্লাহ যাতে একটি হাতের বিনিময়ে হলেও সবার গুনাহ মাফ করে দেন।

দোয়া মাহফিলে শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভুইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহদাৎ হোসেন ভুইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।

এদিকে প্রয়াত নাসিম ওসমানের আত্মার মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ ক্লাবে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের তৃতীয় তলায় শনিবার বাদ আসর এ দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি আরিফ হোসেন মাহমুদ এ দোয়ার আয়োজন করেন।

Related Posts