• রবি. অক্টো ১৭, ২০২১

ব্রাজিল জাতীয় দলের ফুটবলার আনছে বসুন্ধরা কিংস!

সেপ্টে ৯, ২০২১

ব্রাজিল জাতীয় দলের ফুটবলারকে উড়িয়ে আনছে ঢাকার জায়ান্ট বসুন্ধরা কিংস। এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই এএফসি কাপে রেসে ফিরতে নতুন মৌসুমে দলে যোগ হচ্ছে আরও দুই একজন হাই প্রোফাইল ফুটবলার।এমনকি বাদ দেয়া হতে পারে তিন মৌসুম ধরে কিংসের কোচের দায়িত্ব পালন করা অস্কার ব্রুজোনকেও।

সময় সংবাদকে এমনটাই জানিয়েছেন ক্লাবটির সভাপতি ইমরুল হাসান। এছাড়া, ২০২২ এর ডিসেম্বরে বসুন্ধরার বিশ্বমানের স্পোর্টস কমপ্লেক্সের কাজ শেষ হবে বলেও জানান তিনি।

দেশের ফুটবলে নতুন গ্ল্যামার। একের পর এক চমক জাগিয়ে বসুন্ধরা কিংস জয় করে নিয়েছে ঘরোয়া ফুটবলের সব ট্রফি। তিন বছর আগে যাত্রা করা দলটি ঘরে শাসন করলেও, যে এজেন্ডা নিয়ে ফুটবলে এসেছিল তা এখনও পূরণ হয়নি। এএফসি চ্যাম্পিয়নশিপ জয় করে এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় পরার লক্ষ্য ছিল ঢাকার জায়ান্টদের। কিন্তু সেখানে গ্রুপ পর্ব থেকেই বাদ হওয়ায় ক্লাব কর্তারা নড়েচড়ে বসেছে।
 
এশিয়ার শ্রেষ্ঠত্বের ট্রফি ঘরে আনতে এবার চমক দিতে যাচ্ছে বসুন্ধরা কিংস। ব্রাজিল জাতীয় দলের ফুটবলারকে দলে আনতে যাচ্ছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। এখনই নাম বলছে না ক্লাব সভাপতি। তবে আলোচনা নাকি চলছে জোরেশোরে। চূড়ান্ত হলে তবেই জানানো হবে নাম।

ইমরুল হাসান জানান, ব্রাজিল জাতীয় দলে দুই-এক বছর আগে খেলেছে এমন এক জনের সঙ্গে আমাদের কথা চলছে। আমরা তাকে পাবার বিষয়ে আশাবাদী। সব কিছু চূড়ান্ত হলেই আপনাদের জানাবো।

শুধু নতুন ফুটবলার আনছে না বসুন্ধরা। বাদ দেওয়া হচ্ছে নাকি ক্লাবটির আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল অস্কার বেসেরাকে। আছে এর চেয়েও বড় খবর। পরিবর্তন আসতে পারে হেড কোচর দায়িত্বেও। দেশের গন্ডিতে ভালো করা কোচ অস্কার ব্রুজন, দেশের বাইরে রাখতে পারেনি মান। তাই তার ব্যপারেও ভাবছে ক্লাব কর্তৃপক্ষ।

 
ইমরুল হাসান জানান, কিংসের কোচ হবার পর ঘরোয়া প্রায় সব ট্রফি জিতেছে ব্রুজোন। সে আমাদের সঙ্গে থাকতে চায়। তবে আমাদের ভাবার কিছু বিষয় আছে। লিগের বাকি তিন ম্যাচ শেষ হলে আমরা তার সঙ্গে বসব। বসুন্ধরার জায়ান্টদের আরো পেশাদার, আরও উন্নত করতে ২০১৯ এ একটি বিশ্বমানের স্পোর্টস কমপ্লেক্স নির্মাণ শুরু করেছিল বসুন্ধরা কিংস। ২০২২ এর ডিসেম্বরে তা শেষ হবে বলে জানান কিংস সভাপতি।
 
চলতি মৌসুমের প্রিমিয়ার লিগে আরও তিনটি ম্যাচ বাকি আছে বসুন্ধরা কিংসের। এরপরই হয়তো দেশি ফুটবলারদের মধ্যে রদ বদল আনবে ঢাকাই জায়ান্টরা।