• রবি. অক্টো ১৭, ২০২১

বিশ্বকাপ দলে নেই স্টোকস-আর্চার

সেপ্টে ৯, ২০২১

শঙ্কাই সত্য হলো। বেন স্টোকসকে ছাড়াই ঘোষণা করা হলো ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, মানসিক চাপের কারণে ক্রিকেট থেকে স্বেচ্ছা নির্বাসনে যাওয়া এই অলরাউন্ডার ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে নেই।

এছাড়া চোটের কারণে বিশ্বকাপ দলে জায়গা হয়নি গতিতারকা জোফরা আর্চারের। সীমিত ওভারের ফরমেটে ফেরার ইচ্ছে পোষণ করলেও উপেক্ষিতই থেকে গেছেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট। দলে চমক বলতে টাইমল মিলসের নামটি। ২০১৭ সালের ফেব্রুয়ারির পর প্রথমবারের মতো ডাক পেয়েছেন এই পেসার। ইংল্যান্ডের দুই ঘরোয়া টুর্নামেন্ট ভাইটালিটি টি-টোয়েন্টি ব্লাস্ট এবং দ্য হানড্রেডে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন মিলস। আগামী ১৭ অক্টোবর থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ইংল্যান্ড তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে ২৩ অক্টোবর, দুবাইয়ে তাদের প্রতিপক্ষ বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল
ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলি, জোনাথান বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, ক্রিস জর্ডান, লিয়ান লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ভ খেলোয়াড় : টম কুরান, লিয়াম ডসন, জেমস ভিন্স।